Search Results
Web result with site links
fce
abook ads policyআমাদের নীতি বোঝা
আমাদের বিজ্ঞাপন নীতিগুলি কী ধরণের বিজ্ঞাপন সামগ্রীর অনুমতি দেয় সে সম্পর্কে দিকনির্দেশ সরবরাহ করে। যখন বিজ্ঞাপনদাতারা কোনও আদেশ দেয়, প্রতিটি নীতিমালাটির বিপরীতে পর্যালোচনা করা হয়। আপনি যদি ভাবেন যে ভুল করে আপনার বিজ্ঞাপন অনুমোদিত হয়নি, দয়া করে আমাদের জানান।
বিভ্রান্তির সাধারণ বিষয়গুলি
আপনাকে অনুগত এবং ব্যবহারকারী-বান্ধব বিজ্ঞাপনের অভিজ্ঞতা তৈরি করতে সহায়তা করতে আমরা বিভ্রান্তির কয়েকটি সাধারণ ক্ষেত্র হাইলাইট করেছি। প্রতিটি নীতি সম্পর্কে আরও জানতে নীচের লিঙ্কগুলিতে ক্লিক করুন:
* ব্যক্তিগত বৈশিষ্ট্যাবলী
* যৌন পরামর্শমূলক সামগ্রী content
* ফেসবুক ব্র্যান্ড
2. বিজ্ঞাপন পর্যালোচনা প্রক্রিয়া
ফেসবুক বা ইনস্টাগ্রামে বিজ্ঞাপনগুলি প্রদর্শিত হওয়ার আগে তারা আমাদের বিজ্ঞাপন নীতিমালা পূরণ করে তা নিশ্চিত করার জন্য তাদের পর্যালোচনা করা হয়। সাধারণত, বেশিরভাগ বিজ্ঞাপনগুলি 24 ঘন্টার মধ্যে পর্যালোচনা করা হয়, যদিও কিছু ক্ষেত্রে এটি আরও বেশি সময় নিতে পারে।
আমরা যা বিবেচনা করি
বিজ্ঞাপন পর্যালোচনা প্রক্রিয়া চলাকালীন, আমরা আপনার বিজ্ঞাপনের ল্যান্ডিং পৃষ্ঠার সামগ্রী ছাড়াও আপনার বিজ্ঞাপনের চিত্র, পাঠ্য, লক্ষ্য এবং অবস্থান যাচাই করব। অবতরণ পৃষ্ঠাগুলি সম্পূর্ণরূপে কার্যকরী না হলে, আপনার বিজ্ঞাপনে প্রচারিত পণ্য / পরিষেবার সাথে মেলে না বা আমাদের বিজ্ঞাপন নীতিমালা পুরোপুরি মেনে না চলে যদি আপনার বিজ্ঞাপন অনুমোদিত নাও হতে পারে।
কোনও বিজ্ঞাপন পর্যালোচনা করার পরে কী ঘটে?
আপনার বিজ্ঞাপন পর্যালোচনা করার পরে, আপনি আপনার বিজ্ঞপ্তি অনুমোদিত হয়েছে কিনা তা আপনাকে জানাতে একটি বিজ্ঞপ্তি পাবেন। যদি এটি অনুমোদিত হয়, আমরা আপনার বিজ্ঞাপনটি চালানো শুরু করব, এবং আপনি অ্যাডভার্টস ম্যানেজারে আপনার ফলাফলগুলি দেখতে সক্ষম হবেন।
৩. অস্বীকৃত হলে গ্রহণের পদক্ষেপ
আপনার বিজ্ঞাপন সম্পাদনা করুন
আমাদের নীতিমালা সম্পূর্ণরূপে মেনে চলার কারণে যদি আপনার বিজ্ঞাপন অনুমোদিত না হয় তবে আপনি এটি সম্পাদনা করতে এবং পর্যালোচনার জন্য পুনরায় জমা দিতে পারেন। আপনার বিজ্ঞাপন সম্পাদনা করতে:
* আপনার বিজ্ঞাপনের অ্যাকাউন্টের সাথে সম্পর্কিত ইমেল ঠিকানাটি দেখুন। আপনার বিজ্ঞাপন অনুমোদিত না হলে, আমরা আপনাকে বিশদ সহ একটি ইমেল পাঠাব যা কেন তা ব্যাখ্যা করে।
* আপনার অসম্মতি ইমেলের তথ্য ব্যবহার করে আপনি আপনার বিজ্ঞাপন সম্পাদনা করতে পারেন এবং একটি অনুগত একটি তৈরি করতে পারেন। পদক্ষেপগুলি সম্পাদনার জন্য এই পৃষ্ঠাটি দেখুন।
* আপনার সম্পাদিত পরিবর্তনগুলি সংরক্ষণ করুন। আপনি যখন আপনার পরিবর্তনগুলি সংরক্ষণ করেছেন, আপনার বিজ্ঞাপনটি পর্যালোচনার জন্য পুনরায় জমা দেওয়া হবে।
সিদ্ধান্ত আবেদন
আপনি যদি নিজের বিজ্ঞাপনটি সম্পাদনা করতে না পারেন বা মনে করেন এটি অনুমোদিত না হওয়াই একটি ভুল ছিল, আপনি এই ফর্মটি ব্যবহার করে সিদ্ধান্তের জন্য আবেদন করতে পারেন।
৪. নিষিদ্ধ সামগ্রী
1. কমিউনিটি স্ট্যান্ডার্ড
বিজ্ঞাপনগুলি অবশ্যই আমাদের সম্প্রদায়গত মানগুলি লঙ্ঘন করবে না। ইনস্টাগ্রামে বিজ্ঞাপনগুলি অবশ্যই ইনস্টাগ্রাম সম্প্রদায় নির্দেশিকা লঙ্ঘন করবে না।
2. অবৈধ পণ্য বা পরিষেবা
বিজ্ঞাপনগুলি অবশ্যই অবৈধ পণ্য, পরিষেবাদি বা ক্রিয়াকলাপগুলি গঠন, সুবিধার্থে বা প্রচার করতে হবে না। অপ্রাপ্তবয়স্কদের লক্ষ্যবস্তু এডভার্টগুলি অবশ্যই পণ্য, পরিষেবা বা বিষয়বস্তুর প্রচার করতে হবে না যা অনুপযুক্ত, অবৈধ বা অনিরাপদ, বা লক্ষ্যবস্তু বয়সের উপর শোষণ, বিভ্রান্তি বা অযৌক্তিক চাপ প্রয়োগ করতে পারে।
৩. বৈষম্যমূলক অভ্যাস
বিজ্ঞাপনগুলি অবশ্যই বর্ণ, জাতি, বর্ণ, জাতীয় উত্স, ধর্ম, বয়স, লিঙ্গ, যৌন অভিমুখীকরণ, লিঙ্গ পরিচয়, পারিবারিক অবস্থা, অক্ষমতা, মেডিকেল বা জেনেটিক অবস্থার মতো ব্যক্তিগত বৈশিষ্ট্যের উপর ভিত্তি করে মানুষের বিরুদ্ধে বৈষম্য বা বৈষম্যকে উত্সাহিত করতে পারে না।
আরও জানুন
4. তামাক এবং সম্পর্কিত পণ্য
বিজ্ঞাপনগুলি অবশ্যই তামাকজাত পণ্য এবং সম্পর্কিত প্যারাফেরানালিয়া বিক্রয় বা ব্যবহার প্রচার করবে না। বিজ্ঞাপনগুলিতে অবশ্যই বৈদ্যুতিন সিগারেট, বাষ্প বা অন্যান্য ধরণের ধূমপান অনুকরণকারী পণ্য প্রচার করা উচিত নয়।
আরও জানুন
5. ড্রাগ এবং ড্রাগ সম্পর্কিত পণ্য
বিজ্ঞাপনগুলি অবশ্যই অবৈধ, প্রেসক্রিপশন বা বিনোদনমূলক ওষুধের বিক্রয় বা ব্যবহার প্রচার করবে না।
আরও জানুন
6. অনিরাপদ পরিপূরক
বিজ্ঞাপনগুলি অবশ্যই নিজের বিবেচনার ভিত্তিতে ফেসবুকের দ্বারা নির্ধারিত হিসাবে অনিরাপদ পরিপূরক বিক্রয় বা ব্যবহার প্রচার করবে না।
আরও জানুন
7. অস্ত্র, গোলাবারুদ বা বিস্ফোরক
বিজ্ঞাপনগুলি অবশ্যই অস্ত্র, গোলাবারুদ বা বিস্ফোরক দ্রব্য বিক্রয় বা ব্যবহার প্রচার করতে পারে না। এর মধ্যে অস্ত্র পরিবর্তনের আনুষাঙ্গিকগুলির বিজ্ঞাপন রয়েছে।
আরও জানুন
8. প্রাপ্তবয়স্কদের পণ্য বা পরিষেবা
বিজ্ঞাপনগুলি অবশ্যই বয়স্ক পণ্য বা পরিষেবাগুলির বিক্রয় বা ব্যবহারের প্রচার করতে পারে না, যদি না তারা পরিবার পরিকল্পনা এবং গর্ভনিরোধকে প্রচার করে। গর্ভনিরোধকগুলির জন্য বিজ্ঞাপনগুলি অবশ্যই পণ্যটির গর্ভনিরোধক বৈশিষ্ট্যগুলিতে ফোকাস করতে হবে এবং যৌন আনন্দ বা যৌন বর্ধনের দিকে নয় এবং 18 বছর বা তার বেশি বয়সের লোকদের লক্ষ্য করতে হবে।
আরও জানুন
9. প্রাপ্তবয়স্কদের সামগ্রী
বিজ্ঞাপনগুলিতে প্রাপ্তবয়স্কদের সামগ্রী থাকতে হবে না। এর মধ্যে নগ্নতা, সুস্পষ্ট বা পরামর্শমূলক অবস্থানের লোকদের চিত্রিত চিত্র বা অতিরিক্ত ক্রিয়াকলাপমূলক বা যৌন উত্তেজক এমন ক্রিয়াকলাপ অন্তর্ভুক্ত রয়েছে।
যে বিজ্ঞাপনগুলি কারও সাথে দেখা করার, তাদের সাথে সংযোগ স্থাপন করার বা তাদের দ্বারা তৈরি সামগ্রী দেখার সক্ষমতা জোর দেয় বা বোঝায় সেই বিজ্ঞাপনগুলিতে অবশ্যই যৌন উপায়ে বা বিজ্ঞাপনে প্রদর্শিত ব্যক্তির সাথে যৌন মিলনের অভিপ্রায় স্থাপন করা উচিত নয়।
আরও জানুন
10. তৃতীয় পক্ষের লঙ্ঘন
বিজ্ঞাপনগুলিতে কপিরাইট, ট্রেডমার্ক, গোপনীয়তা, প্রচার বা অন্যান্য ব্যক্তিগত বা স্বত্বাধিকার অধিকার সহ কোনও তৃতীয় পক্ষের অধিকার লঙ্ঘনকারী বা লঙ্ঘনকারী সামগ্রী থাকতে হবে না। আপনার অধিকারগুলি লঙ্ঘন করতে পারে বা লঙ্ঘন করতে পারে বলে মনে হয় এমন সামগ্রীর প্রতিবেদন করতে দয়া করে আমাদের বুদ্ধিজীবী সম্পত্তি সহায়তা কেন্দ্রটিতে যান।
11. সংবেদনশীল বিষয়বস্তু
বিজ্ঞাপনগুলি শকিং, সংবেদনশীল, অসম্মানজনক বা অত্যধিক হিংসাত্মক সামগ্রী থাকতে হবে না contain
আরও জানুন
12. ব্যক্তিগত বৈশিষ্ট্য
বিজ্ঞাপনগুলিতে অবশ্যই এমন সামগ্রী থাকা উচিত যা ব্যক্তিগত বৈশিষ্ট্যগুলি দৃser়ভাবে জোর দেয় বা বোঝায়। এর মধ্যে রয়েছে কোনও ব্যক্তির বর্ণ, জাতিগত উত্স, ধর্ম, বিশ্বাস, বয়স, যৌনতা বা অনুশীলন, লিঙ্গ পরিচয়, অক্ষমতা, চিকিত্সা শর্ত (শারীরিক বা মানসিক স্বাস্থ্য সহ), আর্থিক অবস্থা, ট্রেড ইউনিয়নে সদস্যপদ সম্পর্কে প্রত্যক্ষ বা পরোক্ষ দাবি , অপরাধমূলক রেকর্ড বা নাম।
আরও জানুন
13. ভুল তথ্য
ফেসবুক এমন বিজ্ঞাপনগুলিকে নিষিদ্ধ করে যা তৃতীয় পক্ষের ফ্যাক্ট-চেকারদের দ্বারা নিষ্ক্রিয় করা দাবী অন্তর্ভুক্ত করে বা নির্দিষ্ট পরিস্থিতিতে, বিশেষ দক্ষতার সাথে সংস্থাগুলির দ্বারা দাবি উত্সাহিত করা হয়। যে বিজ্ঞাপনদাতারা বারবার মিথ্যা বলে মনে করা তথ্য পোস্ট করেন তাদের ফেসবুকে বিজ্ঞাপন দেওয়ার ক্ষমতাকে বিধিনিষেধ থাকতে পারে। এখানে ফেসবুকে ফ্যাক্ট-চেকিং সম্পর্কে আরও জানুন।
আরও জানুন
14. বিতর্কিত সামগ্রী
অ্যাডভার্টগুলিতে বাণিজ্যিক উদ্দেশ্যে বিতর্কিত রাজনৈতিক বা সামাজিক সমস্যাগুলি শোষণ করে এমন সামগ্রী থাকতে হবে না।
15. অ-কার্যকরী ল্যান্ডিং পৃষ্ঠা
বিজ্ঞাপনগুলি অবশ্যই লোককে অ-কার্যকরী অবতরণ পৃষ্ঠাগুলিতে পরিচালিত করে না। এটিতে অবতরণ পৃষ্ঠার সামগ্রী অন্তর্ভুক্ত রয়েছে যা পৃষ্ঠা থেকে দূরে নেভিগেট করার কোনও ব্যক্তির ক্ষমতাকে হস্তক্ষেপ করে।
আরও জানুন
16. প্রতারণা এবং প্রতারণামূলক অভ্যাস
বিজ্ঞাপনগুলি এমন পণ্য বা পরিষেবাদি প্রচার করতে পারে না যা কোনও ব্যবহারকারীকে প্রতারণামূলক বা প্রতারণামূলক অভ্যাসে জড়িত করতে সক্ষম করার জন্য ডিজাইন করা হয়েছে।
আরও জানুন
17. ব্যাকরণ এবং অশ্লীলতা
বিজ্ঞাপনগুলিতে অশ্লীলতা বা খারাপ ব্যাকরণ এবং বিরামচিহ্ন থাকতে হবে না। প্রতীক, সংখ্যা এবং বর্ণগুলি অবশ্যই আমাদের বিজ্ঞাপন পর্যালোচনা প্রক্রিয়া বা অন্যান্য প্রয়োগকারী সিস্টেমগুলিকে নষ্ট করার উদ্দেশ্য ছাড়াই সঠিকভাবে ব্যবহার করতে হবে।
আরও জানুন
18. অস্তিত্বের কার্যকারিতা
বিজ্ঞাপনগুলিতে অবশ্যই এমন চিত্র থাকা উচিত যা অস্তিত্বহীন কার্যকারিতা চিত্রিত করে। এটিতে প্লে বাটন, বিজ্ঞপ্তি বা চেকবক্সগুলি প্রতিফলিত করে সেইসাথে এমন বৈশিষ্ট্যযুক্ত বিজ্ঞাপনগুলি অন্তর্ভুক্ত করা হয় যেমন বিজ্ঞাপন সৃজনশীল নিজেই একাধিক পছন্দ বিকল্প হিসাবে থাকে includes
আরও জানুন
19. ব্যক্তিগত স্বাস্থ্য
বিজ্ঞাপনগুলিতে অবশ্যই "আগে এবং পরে" চিত্র বা চিত্র থাকা উচিত যা অপ্রত্যাশিত বা সম্ভাব্য ফলাফল থাকতে পারে। ডায়েড, ওজন হ্রাস বা স্বাস্থ্য সম্পর্কিত অন্যান্য পণ্যগুলিকে প্রচার করার জন্য বিজ্ঞাপন সামগ্রীতে অবশ্যই নেতিবাচক আত্ম-উপলব্ধি তৈরির চেষ্টা করা উচিত নয়।
আরও জানুন
20. বেতন-loansণ, পেইলিপ অগ্রিম এবং জামিন বন্ড
বিজ্ঞাপনগুলি payday loansণ, payslip অগ্রিম, জামিন বন্ড প্রচার করতে পারে না
21. বহু-স্তরের বিপণন
আয়ের সুযোগগুলি প্রচার করার বিজ্ঞাপনগুলি অবশ্যই সম্পর্কিত পণ্য বা ব্যবসায়ের মডেলকে পুরোপুরি বর্ণনা করতে হবে এবং মাল্টি-লেভেল বিপণনের সুযোগগুলি সহ সামান্য বিনিয়োগের জন্য দ্রুত ক্ষতিপূরণ প্রদানের ব্যবসায়ের মডেলগুলি প্রচার করতে হবে না।
আরও জানুন
22. পেনি নিলাম
বিজ্ঞাপনগুলি পেনি নিলাম, বিডিং নিলাম বা অন্যান্য অনুরূপ ব্যবসায়িক মডেলগুলিকে প্রচার করতে পারে না।
23. বিভ্রান্তিকর দাবি
বিজ্ঞাপনগুলিতে অবশ্যই ছদ্মবেশী, মিথ্যা বা বিভ্রান্তিমূলক দাবি যেমন কোনও পণ্য বা সেবার কার্যকারিতা বা বৈশিষ্ট্য সম্পর্কিত দাবি বা ব্যবহারকারীদের কাছে অবাস্তব প্রত্যাশাগুলি যেমন বিভ্রান্তিকর স্বাস্থ্য, কর্মসংস্থান বা ওজন হ্রাস দাবী হিসাবে সেট করে তা অন্তর্ভুক্ত নয়।
আরও জানুন
24. নিম্নমানের বা বিঘ্নিত সামগ্রী
বিজ্ঞাপনগুলিতে অবশ্যই বাহ্যিক অবতরণ পৃষ্ঠাগুলি নিয়ে যাওয়া সামগ্রী থাকতে হবে যা অপ্রত্যাশিত বা বিঘ্নিত অভিজ্ঞতা সরবরাহ করে। এর মধ্যে রয়েছে বিভ্রান্তিমূলক বিজ্ঞাপনের অবস্থান, যেমন অতিরিক্ত সংবেদনশীল শিরোনাম বা ব্যবহারকারীদের বিজ্ঞাপনের সাথে অনাথিতভাবে ইন্টারঅ্যাক্ট করার অনুরোধ জানানো হয় এবং লোকেদের ল্যান্ডিং পৃষ্ঠাগুলিতে পরিচালিত করা হয় যাতে ন্যূনতম মূল বিষয়বস্তু থাকে এবং বেশিরভাগ অপ্রাসঙ্গিক বা নিম্ন মানের বিজ্ঞাপন সামগ্রী থাকে। আমরা নিম্ন মানের কী বিবেচনা করি সে সম্পর্কে আরও তথ্যের জন্য, আমাদের বিজ্ঞাপন সহায়তা কেন্দ্রে যান।
আরও জানুন
25. স্পাইওয়্যার বা ম্যালওয়্যার
অ্যাডভার্টসগুলিতে স্পাইওয়্যার, ম্যালওয়্যার বা এমন কোনও সফ্টওয়্যার থাকতে হবে না যা অপ্রত্যাশিত বা প্রতারণামূলক অভিজ্ঞতার ফলস্বরূপ। এর মধ্যে এই পণ্যগুলি সমন্বিত সাইটগুলির লিঙ্ক অন্তর্ভুক্ত রয়েছে।
26. স্বয়ংক্রিয় অ্যানিমেশন
বিজ্ঞাপনগুলিতে অডিও বা ফ্ল্যাশ অ্যানিমেশন থাকা উচিত নয় যা কোনও ব্যক্তি এটির সাথে ইন্টারঅ্যাক্ট করা ছাড়াই স্বয়ংক্রিয়ভাবে বাজতে পারে বা কেউ বিজ্ঞাপনে ক্লিক করার পরে ফেসবুকের মধ্যে প্রসারিত হয়।
27. অগ্রহণযোগ্য ব্যবসায়িক অনুশীলন
বিজ্ঞাপনগুলি অবশ্যই অর্থ, বা ব্যক্তিগত তথ্য থেকে মানুষ কেলেঙ্কারী করার উদ্দেশ্যে, ছদ্মবেশী বা বিভ্রান্তিমূলক অনুশীলনগুলি ব্যবহার করে পণ্য, পরিষেবা, পরিকল্পনা বা অফার প্রচার করে না।
আরও জানুন
28. সার্কেমেন্টিং সিস্টেম
বিজ্ঞাপনগুলিকে অবশ্যই আমাদের কৌশল পর্যালোচনা প্রক্রিয়া বা অন্যান্য প্রয়োগকারী সিস্টেমগুলিকে নষ্ট করার উদ্দেশ্যে কৌশলগুলি ব্যবহার করা উচিত নয়। এর মধ্যে এমন কৌশল রয়েছে যা বিজ্ঞাপনের সামগ্রী বা গন্তব্য পৃষ্ঠাটি ছদ্মবেশে দেখানোর চেষ্টা করে।
আরও জানুন
29. নিষিদ্ধ আর্থিক পণ্য ও পরিষেবা
বিজ্ঞাপনগুলি অবশ্যই আর্থিক পণ্য এবং পরিষেবাদি প্রচার করে না যা প্রায়শই বিভ্রান্তিকর বা প্রতারণামূলক প্রচারমূলক অনুশীলনের সাথে যুক্ত।
আরও জানুন
30. শরীরের অঙ্গ বিক্রয়
বিজ্ঞাপনগুলি অবশ্যই মানুষের দেহের অঙ্গ বা তরল বিক্রির প্রচার করতে পারে না।
৫. সীমাবদ্ধ সামগ্রী
1. অ্যালকোহল
অ্যালকোহলের প্রচার ও রেফারেন্সগুলিতে সমস্ত প্রযোজ্য স্থানীয় আইন, প্রয়োজনীয় বা প্রতিষ্ঠিত শিল্প কোড, নির্দেশিকা, লাইসেন্স এবং অনুমোদনের সাথে মেনে চলতে হবে এবং ফেসবুকের টার্গেটিং গাইডলাইন এবং প্রযোজ্য স্থানীয় আইনগুলির সাথে সামঞ্জস্য রেখে বয়স এবং দেশকে লক্ষ্যমাত্রার মানদণ্ড অন্তর্ভুক্ত করতে হবে। দ্রষ্টব্য যে অ্যালকোহলের প্রচার বা রেফারেন্সিং বিজ্ঞাপনগুলি কয়েকটি দেশে নিষিদ্ধ তবে এর মধ্যে সীমাবদ্ধ নয়: আফগানিস্তান, ব্রুনাই, বাংলাদেশ, মিশর, গাম্বিয়া, কুয়েত, লিবিয়া, লিথুয়ানিয়া, নরওয়ে, পাকিস্তান, রাশিয়া, সৌদি আরব, তুরস্ক, সংযুক্ত আরব আমিরাত এবং ইয়েমেন
আরও জানুন
2. ডেটিং
অনলাইন ডেটিং পরিষেবাগুলির বিজ্ঞাপনগুলি কেবল পূর্ব লিখিত অনুমতি দিয়েই অনুমোদিত। এগুলি অবশ্যই ডেটিং লক্ষ্যবস্তু প্রয়োজনীয়তা এবং আমাদের পাওয়া ডেটিং মানের দিকনির্দেশনা মেনে চলতে হবে। নিবন্ধিত ডেটিং অংশীদার হওয়ার জন্য, আপনার আবেদন প্রক্রিয়া শুরু করতে দয়া করে এই ফর্মটি পূরণ করুন।
আরও জানুন
3. আসল অর্থ জুয়া
অনলাইন রিয়েল মানি জুয়া, দক্ষতার আসল অর্থ গেমস বা রিয়েল মানি লটারি সহ অনলাইন রিয়েল মানি ক্যাসিনো, স্পোর্ট বই, বিঙ্গো বা জুজু সহ যে বিজ্ঞাপনগুলি প্রচারিত হয় কেবলমাত্র পূর্বের লিখিত অনুমতি দিয়েই তা অনুমোদিত। অনুমোদিত জুয়া, দক্ষতার গেমস বা লটারি অ্যাডভার্টসগুলিকে অবশ্যই ১৮ বছরের বেশি বয়সী লোকদের লক্ষ্য করতে হবে যারা এখতিয়ারে রয়েছে যার জন্য অনুমতি দেওয়া হয়েছে।
আরও জানুন
৪. আঞ্চলিক লটারি
সরকারী সংস্থাগুলি দ্বারা পরিচালিত লটারি ফেসবুকে বিজ্ঞাপন দিতে পারে, তবে শর্ত থাকে যে বিজ্ঞাপনগুলি এখতিয়ারগুলিতে প্রযোজ্য আইন অনুসারে চিহ্নিত করা হবে যেখানে বিজ্ঞাপনগুলি পরিবেশন করা হবে এবং লটারি উপলব্ধ সেই অঞ্চলটিতে কেবলমাত্র লোকেদের লক্ষ্যবস্তু করা হয়েছে।
আরও জানুন
5. অনলাইন ফার্মেসী
অ্যাডভার্টস অবশ্যই প্রেসক্রিপশন ফার্মাসিউটিক্যালস বিক্রয় প্রচার করা উচিত নয়। অনলাইন এবং অফলাইন ফার্মেসীগুলির জন্য বিজ্ঞাপনগুলি কেবল পূর্ব লিখিত অনুমতি নিয়েই অনুমোদিত।
Over. ওভার-দ্য কাউন্টার ওষুধের প্রচার
ওভার-দ্য কাউন্টার ওষুধগুলিকে প্রচার করে এমন বিজ্ঞাপনগুলি অবশ্যই প্রযোজ্য স্থানীয় আইন, প্রয়োজনীয় বা প্রতিষ্ঠিত শিল্প কোড, নির্দেশিকা, লাইসেন্স এবং অনুমোদনের সাথে মেনে চলতে হবে এবং প্রযোজ্য স্থানীয় আইনগুলির সাথে সামঞ্জস্য রেখে বয়স এবং দেশকে লক্ষ্যমাত্রার মানদণ্ড অন্তর্ভুক্ত করবে।
7. সাবস্ক্রিপশন পরিষেবা
সাবস্ক্রিপশন পরিষেবাদির জন্য বিজ্ঞাপন বা এমন পণ্য বা পরিষেবাগুলিকে প্রচার করে যা নেতিবাচক বিকল্পগুলি, স্বয়ংক্রিয় পুনর্নবীকরণ, ফ্রি-টু-পে-রূপান্তর বিলিং পণ্য বা মোবাইল বিপণন অন্তর্ভুক্ত করে আমাদের সাবস্ক্রিপশন পরিষেবার প্রয়োজনীয়তার সাপেক্ষে।
আরও জানুন
8. আর্থিক এবং বীমা পণ্য এবং পরিষেবা সমূহ
স্বীকৃত প্রতিষ্ঠানের সাথে ক্রেডিট কার্ড অ্যাপ্লিকেশন বা আর্থিক পরিষেবাদি প্রচার করে এমন বিজ্ঞাপনগুলিকে অবশ্যই এপিআর শতাংশ, লেনদেনের ফি, সুদের হার এবং বিজ্ঞাপনের ল্যান্ডিং পৃষ্ঠার মধ্যে পণ্য সরবরাহকারী সত্তার শারীরিক ঠিকানা সহ সম্পর্কিত ফি সম্পর্কিত যথেষ্ট স্পষ্টভাবে প্রকাশ করতে হবে। ক্রেডিট কার্ড, loansণ বা বীমা পরিষেবাদি প্রচারকারী বিজ্ঞাপনগুলি অবশ্যই 18 বছর বা তার বেশি বয়সের লোকেদের লক্ষ্যবস্তু হতে হবে। ক্রেডিট কার্ড, loansণ বা বীমা পরিষেবাদি প্রচারকারী বিজ্ঞাপনগুলিতে ক্রেডিট কার্ডের তথ্য সহ কোনও ব্যক্তির আর্থিক তথ্যের ইনপুটটিকে সরাসরি অনুরোধ করা উচিত নয়।
আরও জানুন
9. ব্র্যান্ডেড সামগ্রী
ব্র্যান্ডযুক্ত সামগ্রী প্রচার করার বিজ্ঞাপনগুলিতে অবশ্যই ব্র্যান্ডযুক্ত সামগ্রী সরঞ্জাম ব্যবহার করে বৈশিষ্ট্যযুক্ত তৃতীয় পক্ষের পণ্য, ব্র্যান্ড বা ব্যবসায়ের অংশীদার ট্যাগ করতে হবে। বিজ্ঞাপনগুলির মধ্যে ব্র্যান্ডেড সামগ্রীগুলি নির্মাতা বা প্রকাশকের সামগ্রী হিসাবে সংজ্ঞায়িত করা হয় যা মান বিনিময়ের জন্য ব্যবসায়িক অংশীদার দ্বারা বৈশিষ্ট্যযুক্ত বা প্রভাবিত হয়। ব্র্যান্ডযুক্ত সামগ্রী একীকরণের প্রচার করার সময়, বিজ্ঞাপনদাতাদের অবশ্যই ব্র্যান্ডযুক্ত সামগ্রী সরঞ্জামটি ব্যবহার করতে হবে (বৈশিষ্ট্যযুক্ত তৃতীয় পক্ষের পণ্য, ব্র্যান্ড বা ব্যবসায়িক অংশীদার কীভাবে ট্যাগ করবেন সে সম্পর্কে এখানে আরও শিখুন)।
১০. সামাজিক সমস্যা, নির্বাচন বা রাজনীতি সম্পর্কে বিজ্ঞাপনগুলি
বিজ্ঞাপনদাতারা সামাজিক সমস্যা, নির্বাচন বা রাজনীতি সম্পর্কে বিজ্ঞাপন চালাতে পারেন, তবে শর্ত দেওয়া হয় যে বিজ্ঞাপনদাতা সমস্ত প্রযোজ্য আইন এবং ফেসবুকের প্রয়োজনীয় অনুমোদনের প্রক্রিয়া মেনে চলে। উপযুক্ত যেখানে, ফেসবুক ইস্যু, নির্বাচনী বা রাজনৈতিক বিজ্ঞাপন সীমাবদ্ধ করতে পারে।
আরও জানুন
10.b সামাজিক সমস্যা, নির্বাচন বা রাজনীতি সম্পর্কে বিজ্ঞাপনগুলির জন্য অস্বীকৃতি
আপনার দেশে যদি ফেসবুকের বিজ্ঞাপন অনুমোদনের প্রক্রিয়া উপলব্ধ থাকে তবে কমিউনিটি স্ট্যান্ডার্ড এবং বিজ্ঞাপন নীতিমালা মেনে চলার সাথে সাথে সামাজিক সমস্যা, নির্বাচন বা রাজনীতি সম্পর্কে আপনার বিজ্ঞাপনের জন্য আপনি যে দাবিটি অস্বীকার করছেন তা অবশ্যই নিম্নলিখিত নির্দেশিকাগুলি মেনে চলতে হবে। এই তথ্যটি আপনাকে বিজ্ঞাপন অনুমোদনের প্রক্রিয়া চলাকালীন সরবরাহ করা হয়েছে এবং এটি আপনার বিজ্ঞাপনের শিরোনামে প্রদর্শিত হবে।
আরও জানুন
১১. ক্রিপ্টোকারেন্সি পণ্য এবং পরিষেবা
বিজ্ঞাপনগুলি পূর্ব লিখিত অনুমতি ব্যতীত ক্রিপ্টোকারেন্সি ট্রেডিং বা সম্পর্কিত পণ্য এবং পরিষেবাদি প্রচার করতে পারে না। অনুমতি জন্য প্রয়োজনীয়তা বিশদ এখানে পাওয়া যাবে।
আরও জানুন
12. মাদক এবং অ্যালকোহল আসক্তি চিকিত্সা
ফেসবুকের এমন বিজ্ঞাপনদাতাদের প্রয়োজন যারা যুক্তরাষ্ট্রে লক্ষ্যবস্তু আসক্তি নিরাময়ের বিজ্ঞাপন চালাতে চান লেজিটস্ক্রিপ্টের সাথে প্রত্যয়িত হতে হবে এবং বিজ্ঞাপনের অনুমতিের জন্য ফেসবুকে আবেদন করতে পারেন।
আসক্তি চিকিত্সা বিজ্ঞাপনগুলি অন্তর্ভুক্ত করে তবে এর মধ্যে সীমাবদ্ধ নয়: ক্লিনিকাল আসক্তি চিকিত্সা পরিষেবাগুলি বা ওয়েবসাইটগুলি ব্যক্তিগতভাবে চিকিত্সা, অনলাইন এবং ব্যক্তিগত সহায়তা গোষ্ঠী এবং পুনরুদ্ধারের ক্ষেত্রে যারা সংকট সম্পর্কিত হিটলাইন সম্পর্কিত তথ্য সরবরাহ করে বা যারা আসক্তি সম্পর্কে তথ্য চাইছেন তাদের ওয়েবসাইট সরবরাহ করে
৬. ভিডিও বিজ্ঞাপন
ভিডিও বিজ্ঞাপন এবং অন্যান্য গতিশীল বিজ্ঞাপন প্রকারের অবশ্যই এই বিজ্ঞাপন নীতিগুলিতে কমিউনিটি স্ট্যান্ডার্ড সহ নীচের নীতিগুলির সাথে অন্তর্ভুক্ত সমস্ত নিয়ম মেনে চলতে হবে:
1. বিঘ্নিত সামগ্রী
ভিডিও এবং অন্যান্য অনুরূপ বিজ্ঞাপনের ধরণের ঝলকানি স্ক্রিনের মতো অতিরিক্ত ব্যাঘাতমূলক কৌশল ব্যবহার করা উচিত নয়।
2. বিনোদন সম্পর্কিত বিধিনিষেধ
চলচ্চিত্রের ট্রেইলার, টিভি প্রোগ্রাম, ভিডিও গেম ট্রেলার এবং অন্যান্য অনুরূপ সামগ্রীর জন্য বিজ্ঞাপনগুলি কেবলমাত্র ফেসবুকের পূর্বের লিখিত অনুমতি সহ অনুমোদিত এবং 18 বছর বা তার বেশি বয়সের লোকদের অবশ্যই টার্গেট করতে হবে। এই বিজ্ঞাপনগুলির মধ্যে নিম্নলিখিত সামগ্রীর অতিরিক্ত চিত্রের অনুমতি নেই:
মাদক এবং অ্যালকোহল ব্যবহার
2. প্রাপ্তবয়স্কদের সামগ্রী
৩. অবজ্ঞাপূর্ণতা
৪. সহিংসতা এবং গোর
৭. লক্ষ্যবস্তু
১. আপনার অবশ্যই ব্যবহারকারীদের বিরুদ্ধে বৈষম্য, হয়রানি, উস্কানি বা অসন্তুষ্ট করতে বা শিকারী বিজ্ঞাপনী অভ্যাসগুলিতে নিযুক্ত করার জন্য লক্ষ্যবস্তু বিকল্পগুলি ব্যবহার করা উচিত নয়।
২. আপনি যদি কাস্টম শ্রোতার কাছে আপনার বিজ্ঞাপনগুলি লক্ষ্যবস্তু করেন তবে শ্রোতা তৈরি করার সময় আপনার অবশ্যই প্রযোজ্য শর্তাদি মেনে চলতে হবে।
৮. পজিশনিং
1. প্রাসঙ্গিকতা
যে কোনও পাঠ্য, চিত্র বা অন্যান্য মিডিয়া সহ সমস্ত বিজ্ঞাপনের উপাদানগুলি অবশ্যই পণ্য বা পরিষেবা প্রদত্ত এবং বিজ্ঞাপনটি দেখার জন্য প্রাসঙ্গিক এবং উপযুক্ত হতে হবে।
2. নির্ভুলতা
বিজ্ঞাপনগুলি অবশ্যই বিজ্ঞাপন, সংস্থা, পণ্য, পরিষেবা বা ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করতে হবে।
3. সম্পর্কিত অবতরণ পৃষ্ঠাগুলি
কোনও বিজ্ঞাপনের পাঠ্যে প্রচারিত পণ্য এবং পরিষেবাদির অবতরণ পৃষ্ঠায় প্রচারিতগুলির সাথে অবশ্যই মেলে এবং গন্তব্য সাইটটি কোনও নিষিদ্ধ পণ্য বা পরিষেবাদির প্রস্তাব বা লিঙ্ক দেওয়া উচিত নয়।
বিজ্ঞাপনের গুণগত মান সম্পর্কে আরও জানুন যা বিজ্ঞাপনের কার্যকারিতা উন্নত করতে পারে।
৯. বিজ্ঞাপনের ছবিতে পাঠ্য
বিজ্ঞাপন চিত্রগুলিতে অত্যধিক পাঠ্যের ফলে আপনার বিজ্ঞাপন কম লোকের কাছে পৌঁছতে পারে এবং না চলতে পারে in সম্ভব হলে খুব কম বা কোনও চিত্রের পাঠ্য ব্যবহার করার চেষ্টা করুন। এই নির্দেশিকাগুলি এবং নির্দেশিকাগুলি ব্যতিক্রম সম্পর্কে আরও জানতে বিজ্ঞাপনদাতাদের সহায়তা কেন্দ্রে যান।
১০. লিড বিজ্ঞাপন
বিজ্ঞাপনদাতাদের অবশ্যই আমাদের পূর্বের লিখিত অনুমতি ব্যতীত নিম্নলিখিত ধরণের তথ্যের জন্য অনুরোধ করতে লিড অ্যাডভার্টস প্রশ্ন তৈরি করতে হবে না।
1. অ্যাকাউন্ট নম্বর
বিজ্ঞাপনগুলি অবশ্যই আমাদের পূর্বের অনুমতি ব্যতীত ঘন ঘন ফ্লায়ার নম্বর, আনুগত্য কার্ড নম্বর বা কেবল বা টেলিফোন অ্যাকাউন্ট নম্বর সহ অ্যাকাউন্ট নম্বরগুলির জন্য অনুরোধ করবে না।
২. ফৌজদারী ইতিহাস
বিজ্ঞাপনগুলি অবশ্যই আমাদের পূর্বের অনুমতি ছাড়াই অপরাধী বা গ্রেপ্তারের ইতিহাস সম্পর্কিত তথ্যের জন্য অনুরোধ করবে না।
আরও জানুন
আর্থিক তথ্য
বিজ্ঞাপনগুলির অবশ্যই আমাদের পূর্বের অনুমতি ব্যতীত ব্যাংক অ্যাকাউন্ট নম্বর, ব্যাংক রাউটিং নম্বর, ক্রেডিট বা ডেবিট কার্ড নম্বর, ক্রেডিট স্কোর, আয়, নিট মূল্য বা কারও কত debtণ রয়েছে, সহ আর্থিক তথ্যের জন্য অনুরোধ করতে হবে না।
আরও জানুন
৪. সরকার জারি করা শনাক্তকারী
বিজ্ঞাপনগুলি অবশ্যই আমাদের পূর্বের অনুমতি ব্যতীত জাতীয় বীমা নম্বর, পাসপোর্ট নম্বর বা ড্রাইভিং লাইসেন্স নম্বর সহ সরকারী জারি করা শনাক্তকারীদের অনুরোধ করবে না।
স্বাস্থ্য সম্পর্কিত তথ্য
বিজ্ঞাপনগুলি অবশ্যই আমাদের পূর্বের অনুমতি ব্যতীত শারীরিক স্বাস্থ্য, মানসিক স্বাস্থ্য, চিকিত্সা চিকিত্সা, চিকিত্সা শর্তাবলী বা অক্ষমতা সম্পর্কিত তথ্য সহ স্বাস্থ্য সম্পর্কিত তথ্যের জন্য অনুরোধ করবে না।
আরও জানুন
6. বীমা তথ্য
বিজ্ঞাপনগুলি অবশ্যই আমাদের পূর্বের অনুমতি ব্যতীত বর্তমান বীমা পলিসি নম্বরগুলি সহ বীমা সম্পর্কিত তথ্যের জন্য অনুরোধ করবে না।
আরও জানুন
Political. রাজনৈতিক সহযোগিতা
বিজ্ঞাপনগুলি অবশ্যই রাজনৈতিক অধিবেশন সম্পর্কিত তথ্যের জন্য অনুরোধ করবে না।
আরও জানুন
৮. জাতি বা জাতি
বিজ্ঞাপনগুলি অবশ্যই আমাদের পূর্বের অনুমতি ব্যতীত জাতি বা জাতি সম্পর্কিত তথ্যের জন্য অনুরোধ করবে না।
আরও জানুন
9. ধর্ম
বিজ্ঞাপনগুলি অবশ্যই আমাদের পূর্বের অনুমতি ব্যতীত ধর্ম বা দার্শনিক বিশ্বাস সম্পর্কিত তথ্যের জন্য অনুরোধ করবে না।
আরও জানুন
10. যৌন দৃষ্টিভঙ্গি
বিজ্ঞাপনগুলি অবশ্যই আমাদের যৌন অনুমোদন ব্যতিরেকে লিঙ্গ (গুলি) তারিখের চেয়ে পছন্দ করে এমন লিঙ্গ (গুলি) সহ ব্যক্তির যৌনজীবন সম্পর্কিত তথ্য বা ব্যক্তির যৌনজীবন সম্পর্কিত তথ্যের জন্য অনুরোধ করবে না।
আরও জানুন
১১. টেম্পলেট প্রশ্ন
বিজ্ঞাপনগুলি অনুরূপ বা যথেষ্ট পরিমাণে অনুরূপ তথ্যের জন্য অনুরোধ করবে না যা আপনি অনুরোধ করতে কোনও টেম্পলেট প্রশ্ন ব্যবহার করতে পারেন।
আরও জানুন
12. ট্রেড ইউনিয়ন সদস্যপদ
বিজ্ঞাপনগুলি অবশ্যই আমাদের পূর্বের অনুমতি ব্যতীত ট্রেড ইউনিয়নের সদস্যতার স্থিতি সম্পর্কিত তথ্যের জন্য অনুরোধ করবে না।
আরও জানুন
13. ব্যবহারকারীর নাম বা পাসওয়ার্ড
বিজ্ঞাপনগুলি অবশ্যই আমাদের পূর্বের অনুমতি ব্যতীত বিদ্যমান এবং নতুন অ্যাকাউন্টগুলির জন্য ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড সহ ব্যবহারকারী নাম বা পাসওয়ার্ডগুলির অনুরোধ করবে না। আপনি যদি আপনার সাইট বা পরিষেবা দিয়ে কোনও অ্যাকাউন্টে সাইন আপ করার জন্য লোককে নির্দেশনা দিতে চান, আপনি যখন বিজ্ঞাপনগুলি চালাবেন তখন আপনার ক্লিক ক্লিক করা উচিত ওয়েবসাইট বা ওয়েবসাইট রূপান্তর উদ্দেশ্যে।
আরও জানুন
১১. আমাদের ব্র্যান্ডের সম্পদ ব্যবহার
ফেসবুক বা ইনস্টাগ্রাম ব্র্যান্ডগুলির বৈশিষ্ট্যযুক্ত বিজ্ঞাপনগুলির জন্য ব্র্যান্ডের নির্দেশিকা পর্যালোচনা করতে এবং অনুমোদিত সম্পদগুলি ডাউনলোড করতে ফেসবুক ব্র্যান্ড রিসোর্স সেন্টার এবং ইনস্টাগ্রাম ব্র্যান্ড রিসোর্স সেন্টারটি দেখুন।
1. ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট
বিজ্ঞাপনগুলি কোনও ফেসবুক বা ইনস্টাগ্রামের অনুমোদন বা কোনও প্রকার অংশীদারিত্ব বা অন্য কোনও ফেসবুক সংস্থার দ্বারা অনুমোদন বোঝানো উচিত নয়।
2. বিজ্ঞাপনে ব্র্যান্ডের ব্যবহার
ফেসবুক বা ইনস্টাগ্রাম-ব্র্যান্ডযুক্ত সামগ্রীর সাথে সংযুক্ত বিজ্ঞাপনগুলি (পৃষ্ঠা, গোষ্ঠী, ইভেন্ট বা ফেসবুক লগইন ব্যবহার করে এমন সাইটগুলি সহ) বিজ্ঞাপনের গন্তব্য স্পষ্ট করার উদ্দেশ্যে বিজ্ঞাপনের পাঠ্যে "ফেসবুক" বা "ইনস্টাগ্রাম" এর সীমাবদ্ধ রেফারেন্স দিতে পারে।
বিজ্ঞাপনগুলিকে এমনভাবে ফেসবুক ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করা উচিত নয় যা এটিকে সৃজনশীলতার সবচেয়ে স্বতন্ত্র বা বিশিষ্ট বৈশিষ্ট্য হিসাবে চিহ্নিত করে।
ফেসবুক ব্র্যান্ডের সম্পদগুলিকে কোনওভাবেই সংশোধন করা উচিত নয়, যেমন নকশা বা রঙ পরিবর্তন করে, বা বিশেষ প্রভাব বা অ্যানিমেশনের উদ্দেশ্যে।
আরও জানুন
৩. কপিরাইট এবং ট্রেডমার্ক
ফেসবুক ব্র্যান্ড রিসোর্স সেন্টার এবং ইনস্টাগ্রাম ব্র্যান্ড রিসোর্স সেন্টার বা আমাদের পূর্বের লিখিত অনুমতি ব্যতীত অন্য সমস্ত বিজ্ঞাপন এবং অবতরণ পৃষ্ঠাগুলি অবশ্যই আমাদের কপিরাইট, ট্রেডমার্ক বা কোনও বিভ্রান্তিকর অনুরূপ চিহ্ন ব্যবহার করবেন না।
৪. ইউজার ইন্টারফেসের স্ক্রিনশট
কোনও বিজ্ঞাপনে ফেসবুক, মেসেঞ্জার বা ইনস্টাগ্রাম ব্যবহারকারী ইন্টারফেস (ইউআই) বৈশিষ্ট্যযুক্ত করার সময়, এটি অবশ্যই ইউআই কীভাবে প্রদর্শিত হয় এবং পণ্যটিতে কীভাবে কাজ করে তা অবশ্যই সঠিকভাবে চিত্রিত করতে হবে। চিত্রিত কোনও ক্রিয়া বা কার্যকারিতা যদি বর্তমান পণ্য বা বর্তমান UI এর মধ্যে না ঘটে, তবে এটি কোনও বিজ্ঞাপনে দেখা যাচ্ছে না।
বিজ্ঞাপনগুলিতে ইউআই এর চিত্রাবলী অবশ্যই কোনও প্রাসঙ্গিক ডিভাইস (উদাঃ মোবাইল বা ডেস্কটপ) এর প্রসঙ্গে এবং ফেসবুক ব্র্যান্ড নির্দেশিকা বা ইনস্টাগ্রাম ব্র্যান্ড নির্দেশিকা দ্বারা অনুমোদিত হিসাবে অবশ্যই বৈশিষ্ট্যযুক্ত হতে হবে।
ইউআই কোনওভাবেই সংশোধন করা যায় না, সহ তবে সীমাবদ্ধ নয়: বিশেষ প্রভাব, হস্তক্ষেপ বা অ্যানিমেশন যুক্ত করে। গ্লাইফস বা ইউআই এর উপাদানগুলি পৃথকভাবে বা স্বতন্ত্রভাবে ব্যবহার করা যায় না।
১২. ডেটা ব্যবহারের সীমাবদ্ধতা
1. আপনার ফেসবুক বা ইনস্টাগ্রাম বিজ্ঞাপন ("ফেসবুক বিজ্ঞাপন ডেটা") থেকে সংগৃহীত, প্রাপ্ত বা প্রাপ্ত যে কোনও বিজ্ঞাপনের ডেটা কেবল আপনার পক্ষ থেকে অভিনয় করা যেমন আপনার পরিষেবা সরবরাহকারীর সাথে ভাগ করা হয়েছে তা নিশ্চিত করুন। আপনার পরিষেবা সরবরাহকারীরা যে কোনও ফেসবুক বিজ্ঞাপনের ডেটা বা আমাদের কাছ থেকে প্রাপ্ত অন্য কোনও তথ্য সুরক্ষা দেয়, এই সমস্ত তথ্যের ব্যবহার সীমাবদ্ধ করে এবং এটি গোপনীয় এবং সুরক্ষিত রাখার জন্য আপনি দায়বদ্ধ।
২. সামগ্রিক এবং বেনাম ভিত্তিতে (ফেসবুক কর্তৃক অনুমোদিত না হওয়া) ব্যতীত কেবলমাত্র কোনও উদ্দেশ্যে (রিটার্জেটিং, একাধিক বিজ্ঞাপনদাতাদের প্রচারণা জুড়ে ডেটা সংগ্রহ করা বা পিগিব্যাকিংকে অনুমতি দেওয়া বা ট্যাগগুলির সাথে পুনঃনির্দেশকরণ সহ) কোনও উদ্দেশ্যে ফেসবুকের বিজ্ঞাপন ডেটা ব্যবহার করবেন না এবং কেবল মূল্যায়ন করতে পারবেন না আপনার ফেসবুক বিজ্ঞাপন প্রচারের কার্য সম্পাদন এবং কার্যকারিতা।
৩. আপনার বিজ্ঞাপনের জন্য লক্ষ্যমাত্রার মানদণ্ড সহ কোনও মোবাইল ডিভাইস আইডেন্টিফায়ার বা অন্য কোনও অনন্য সনাক্তকারী যা কোনও নির্দিষ্ট ব্যবহারকারীর শনাক্তকারী, সম্পর্কিত প্রোফাইল সহ, আপনার বিজ্ঞাপনের জন্য লক্ষ্যমাত্রার মানদণ্ড সহ, ব্যবহারকারীর প্রোফাইলগুলি তৈরি, সংযোজন, সম্পাদনা, প্রভাব বা বাড়ানোর জন্য ফেসবুকের বিজ্ঞাপন ডেটা ব্যবহার করবেন না, ব্রাউজার, কম্পিউটার বা ডিভাইস।
৪) কোনও বিজ্ঞাপনের নেটওয়ার্ক, বিজ্ঞাপন বিনিময়, ডেটা ব্রোকার বা অন্যান্য বিজ্ঞাপন বা নগদীকরণ সম্পর্কিত পরিষেবাদিতে কোনও ফেসবুক বিজ্ঞাপনের ডেটা (বেনামে, সামগ্রিক বা উত্সযুক্ত ডেটা সহ) স্থানান্তর করবেন না।
১৩. যে বিষয়গুলি আপনার জানা উচিত
1. বিজ্ঞাপনের নীতিগুলি এএএএ / আইএবি স্ট্যান্ডার্ড শর্তাদি এবং শর্তাদি অধীনে ক্রয় করা বিজ্ঞাপনগুলি (2) ফেসবুকের মাধ্যমে বা ক্রয় করা ফেসবুক পরিষেবাগুলির মাধ্যমে বা বাইরে কেনা বিজ্ঞাপনগুলি এবং বাণিজ্যিক সামগ্রীগুলিতে প্রযোজ্য (2) বিজ্ঞাপনগুলিতে ফেসবুকে অ্যাপ্লিকেশনগুলির মধ্যে উপস্থিত, এবং (3) ইনস্টাগ্রামে বিজ্ঞাপনগুলি। আপনার ফেসবুকের বিজ্ঞাপনের পণ্য এবং পরিষেবাদির ব্যবহার ফেসবুকের অধিকার ও দায়িত্ব বিবৃতি (https://www.facebook.com/legal/terms, "SRR") এর অধীনে "ফেসবুক" এর একটি অংশ এবং এটি এসআরআর সাপেক্ষে may আপনি যদি ইনস্টাগ্রাম বা নির্দিষ্ট কিছু ফেসবুক বিজ্ঞাপন সম্পর্কিত পণ্য বা পরিষেবা ব্যবহার করেন তবে অতিরিক্ত শর্তাদি বা নির্দেশিকাগুলির সাপেক্ষে থাকুন।
২. বিজ্ঞাপনদাতারা সমস্ত প্রযোজ্য আইন এবং বিধিগুলি বোঝার এবং মেনে চলার জন্য দায়বদ্ধ। মেনে চলতে ব্যর্থ হওয়ার ফলে আপনি রেখে দেওয়া বিজ্ঞাপনগুলি বাতিল করা এবং আপনার অ্যাকাউন্ট সমাপ্তি সহ বিভিন্ন পরিণতি হতে পারে।
৩. আমরা বিজ্ঞাপন টার্গেটের জন্য সংবেদনশীল ব্যক্তিগত ডেটা ব্যবহার করি না। আপনার বিজ্ঞাপনকে টার্গেট করার জন্য আপনি যে বিষয়গুলি বেছে নিয়েছেন সেগুলি ফেসবুক বা ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের ব্যক্তিগত বিশ্বাস, বৈশিষ্ট্য বা মানগুলি প্রতিফলিত করে না।
৪. একবার প্রদর্শিত হয়ে গেলে বিজ্ঞাপনগুলি সর্বজনীন তথ্য। বিজ্ঞাপনগুলি পুনরায় ভাগ করা যায় এবং বিজ্ঞাপনগুলি চালানো ফেসবুক পৃষ্ঠা থেকে বা ফেসবুক পণ্যগুলির মধ্যে লক্ষ্যযুক্ত দর্শকের বাইরে অ্যাক্সেস করা যায়। যদি ব্যবহারকারীরা আপনার বিজ্ঞাপনের সাথে ইন্টারঅ্যাক্ট করে থাকে তবে আপনার বিজ্ঞাপনটি ফেসবুক পণ্যগুলিতে থাকতে পারে (উদাহরণস্বরূপ, ব্যবহারকারীরা এটি মুছে না দেওয়া বা তাদের অ্যাকাউন্ট সরঞ্জামের মাধ্যমে ব্যবহারকারীদের কাছে দৃশ্যমান হওয়া অবধি ভাগ করা হবে)। আপনার বিজ্ঞাপনটি যদি রাজনৈতিক বিজ্ঞাপন হয় তবে এটি আমাদের বিজ্ঞাপন সংরক্ষণাগারে প্রদর্শিত হবে। এর অর্থ হ'ল ফেসবুক আপনাকে (কোনও মূল্য ছাড়াই) প্রদর্শন করতে এবং বিজ্ঞাপন সামগ্রী এবং সৃজনশীল অ্যাক্সেস সরবরাহ করতে পারে, পাশাপাশি বিজ্ঞাপন প্রচার সম্পর্কে তথ্য (যেমন মোট ব্যয় এবং বিতরণ ডেটা) থেকে সাত ()) বছর সময়কালে আপনার অর্ডার সমাপ্তি। ফেসবুক বিশ্বাস করে যে আইন প্রকাশিত আইনী তদন্তে সহায়তা করবে যদি ফেসবুক বিশ্বাস করে যে আপনার বিজ্ঞাপনের সামগ্রী এবং আপনার বিজ্ঞাপনের সাথে সম্পর্কিত সমস্ত তথ্য কোনও সরকারী সত্তা বা সংস্থার কাছে প্রকাশ করতে পারে।
৫. আপনি যদি অন্য বিজ্ঞাপনদাতাদের পক্ষে বিজ্ঞাপন পরিচালনা করছেন তবে প্রতিটি বিজ্ঞাপনদাতা বা ক্লায়েন্টকে পৃথক বিজ্ঞাপন অ্যাকাউন্টের মাধ্যমে পরিচালনা করতে হবে। আপনার অবশ্যই কোনও প্রতিষ্ঠিত বিজ্ঞাপন অ্যাকাউন্টের সাথে সম্পর্কিত বিজ্ঞাপনদাতা বা ক্লায়েন্ট পরিবর্তন করা উচিত নয়; একটি নতুন অ্যাকাউন্ট সেট আপ করুন। প্রতিটি বিজ্ঞাপনদাতা এই বিজ্ঞাপনের নীতিগুলি মেনে চলে তা নিশ্চিত করার জন্য আপনি দায়বদ্ধ।
We. আমরা আমাদের বিবেচনার ভিত্তিতে যে কোনও বিজ্ঞাপন প্রত্যাখ্যান, অনুমোদন বা অপসারণের অধিকার সংরক্ষণ করি যা আমাদের ব্যবহারকারীদের সাথে আমাদের সম্পর্ককে নেতিবাচকভাবে প্রভাবিত করে বা আমাদের প্রতিযোগিতামূলক অবস্থান, স্বার্থ বা বিপরীতে লিখিত সামগ্রী, পরিষেবা বা কার্যক্রম প্রচার করে including বিজ্ঞাপন দর্শনের।
Prior. পূর্বের লিখিত অনুমতি প্রয়োজন এমন নীতিগুলির জন্য, ফেসবুক বা একটি ফেসবুক সংস্থা এই অনুমতিগুলি মঞ্জুর করতে পারে।
৮. এই নীতিগুলি বিনা নোটিশ ছাড়াই যে কোনও সময়ে পরিবর্তিত হতে পারে।
Facebook Page : https://www.facebook.com/1sitebd-106407200868050/
একটি মন্তব্য পোস্ট করুন